NAVIGATION MENU

‘ক্ষমতার অপব্যবহারকারী নেতাকর্মীদের বিরুদ্ধে দলীয় নজরদারি রয়েছে’


দলের যেসব নেতাকর্মী ক্ষমতার অপব্যবহার করছে তাদের বিরুদ্ধে দলীয় নজরদারি রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর গুলিস্তানে অবস্থিত হোটেল ইম্পেরিয়ালের কনভেনশন হলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

এসময় সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘দলের যেসব নেতাকর্মী ক্ষমতার অপব্যবহার করছে তাদের বিরুদ্ধে দলীয় নজরদারি রয়েছে। দলের ঐক্য বিনষ্ট করা যাবে না।’

ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাদের উদ্দেশে তিনি বলেন, ‘নিজের অবস্থান ভারী করার জন্য পকেটে কমিটি বরদাস্ত করা হবে না। সম্মেলনের মাধ্যমে তৃণমূল থেকে পর্যায়ক্রমে থানা পর্যন্ত কমিটি গঠন করতে হবে। ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। তারাই দুঃসময়ে দলের সাথে থাকবে, বসন্তের কোকিলদের খুঁজেও পাওয়া যাবে না।’

দিনব্যাপী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবু আহমেদ মন্নাফী। সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সভা পরিচালনা করেন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিভিন্ন থানা, ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে শোক প্রস্তাব পাঠ করা হয়।

এমআইআর/ওআ