NAVIGATION MENU

হ্যারি-মেগান দম্পত্তির ঘরে নতুন অতিথি 'লিলি’


ডিউক এবং ডাচেস অব সাসেক্স-এর কোল আলো করে এল মেয়ে সন্তান। মা মেগান শুক্রবার সকালে জন্ম দিলেন তাঁর দ্বিতীয় সন্তানের। সকল অনুরাগীদের উদ্দেশে লেখা বিবৃতিতে হ্যারি জানিয়েছেন, আমেরিকার ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে মেগান জন্ম দিয়েছেন পরিবারের নতুন সদস্যকে। সঙ্গে এও জানিয়েছেন, মা এবং একরত্তি দুজনেই সুস্থ রয়েছেন।

সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ছোট্ট সন্তানের নামও প্রকাশ করেছেন হ্যারি, মেগান। ব্রিটেনের রাজকুমার এবং তাঁর জীবনসঙ্গিনী বিবৃতিতে জানিয়েছেন, 'ক্যালিফোর্নিয়ার সান্টা বারবারায় লিলিবেট ‘লিলি’ ডায়ানা মাউন্টব্যাটেন-উইন্ডসরের জন্ম দিয়েছেন মেগান।' সঙ্গে জানিয়েছেন, তাঁরা ছোট্ট সন্তানকে 'লিলি' নামেই ডাকবেন।

লিলির নামের সঙ্গে হ্যারির মা ডায়নার নামও জুড়ে দিয়েছেন তাঁরা। ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন হ্যারি, মেগান। ২০১৯ সালে তাঁদের প্রথম সন্তান আর্চির জন্ম দেন মেগান। মাঝে রাজপরিবারের সঙ্গে তাঁর মতভেদের কারণে দ্বন্দ্বও প্রকাশ্যে এনেছেন মেগান। রাজপরিবার থেকে বেরিয়ে তাঁরা এই মুহূর্তে আলাদা থাকেন বলেও জানিয়েছিলেন। আর্চির পর, লিলি আসায় আনন্দে আত্মহারা মেগান, হ্যারি দুজনেই। গোটা বিশ্বে তাঁদের অনুরাগীদের ভালবাসা এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন তাঁরা

এস এস