NAVIGATION MENU

বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাদল রায়


বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি পদ থেকে নাম প্রত্যাহার করলেন বাদল রায়। 

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৬টায় বাফুফে ভবনে এসে বাদল রায়ের মনোনয়ন প্রত্যাহার পত্র জমা দিয়েছেন তার স্ত্রী মাধুরী রায়। মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ছিল বিকেল ৫টা পর্যন্ত।

মনোনয়ন প্রত্যাহার করার সময় শেষ হওয়ার পর সভাপতি পদ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন এই ফুটবল সংগঠক।

সময় শেষ হওয়ার পর মনোনয়ন প্রত্যাহারের আবেদন জমা দেওয়ায় নির্বাচনের বিধিমালা অনুযায়ি আবেদন গ্রহণযোগ্য হওয়ার কথা না থাকলেও নির্বাচন কমিশন বিষয়টি আমলে নিয়ে গ্রহণ করবে বলে জানা যায়।

আগামীকাল রবিবার বৈঠকে মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন গ্রহণ করবে নির্বাচন কমিশন।

শোনা যাচ্ছিল, একটি মহল বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বাদল রায়কে মুঠোফোনে চাপ দিয়ে যাচ্ছিলেন। তবে এমন খবর সত্য নয় বলে জানালেন তার সহধর্মিনী।

মাধুরী রায় সাংবাদিকদের বলেন, ‘শারীরিক অসুস্থতা দেখিয়ে বাদল রায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। ও আগে থেকেই অসুস্থ। এখন শারীরিক অবস্থা খারাপ। এ অবস্থায় সে থাকতে চাচ্ছে না। প্রচুর চাপ হয়ে যাবে। ক্যাম্পিং থেকে শুরু করে এই প্রক্রিয়ায় শারীরিক ধকল যাবে। তাই এ সিদ্ধান্ত নিয়েছে বাদল।'

এদিকে আজ সদস্য পদ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন দুই প্রার্থী সাইদুর রহমান ও জাকির হোসেন। স্বশরীরে এসে মনোনয়নপত্র প্রত্যাহার করে গেছেন সাইদুর রহমান আর প্রতিনিধি পাঠিয়ে সরে দাঁড়িয়েছেন জাকির হোসেন।

এখন ২১ পদের বিপরীতে সভাপতি পদে লড়বেন ২ জন, সিনিয়র সহ-সভাপতি পদে ২, সহ-সভাপতি পদে ৮ আর সদস্য পদে ৩৪ জন প্রার্থীর নির্বাচনে লড়বেন। আগামিকাল প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ও ব্যালট নাম্বার প্রদান করবে নির্বাচন কমিশন।

সিবি/এডিবি