NAVIGATION MENU

পেলোড মোড ২.০ নিয়ে আসছে পাবজি মোবাইল


নিউ ইম্প্রুভমেন্টস ও ফায়ারপাওয়ার সহ পেলোড মোড ২.০ নিয়ে আসছে পাবজি। মোবাইল জনপ্রিয় ব্লকবাস্টার মোবাইল গেমের মোডটিতে আপডেটের মাধ্যমে প্লেয়াররা নতুন সম্পূর্ণ সশস্ত্র যানবাহন এবং ভারী অস্ত্র ব্যবহারের সুযোগ পাবে।

দীর্ঘ প্রতীক্ষার পর, পেলোড মোড ২.০ নিয়ে আসার মাধ্যমে গেমটিকে আরও বাস্তবধর্মী করেছে, বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম পাবজি মোবাইল।

প্লেয়াররা এখন থেকে অ্যাপ স্টোর ও গুগল প্লে –এর মাধ্যমে গেমটি বিনামূল্যে আপডেট করতে পারবে। নতুন এই আপডেট গেমপ্লেতে গেমারারা নতুন সশস্ত্র যানবাহন, সুপার ওয়েপেন ক্রেটসহ আরও অনেক নতুন কিছুর অভিজ্ঞতা পাবে।

এক বছর আগে পাবজি মোবাইলে যুক্ত করা হয়েছে পেলোড মোড, যার মাধ্যমে গেমাররা যুদ্ধ করার জন্য একটি নতুন অভিজ্ঞতা পেয়েছিলো। পেলোড ২.০ ভার্সনটি যুক্ত করার সাথে সাথে ইউএজেড, ডাসিয়া, অফ-রোড বাগি ও পিক-আপ ট্রাকসহ পাবজি মোবাইলের ক্লাসিক রাইডগুলো প্রতিরক্ষামূলক আবরণ দিয়ে শক্তিশালী করা হয়েছে।

একই সাথে, প্লেয়াররা নতুন সশস্ত্র হেলিকপ্টার ব্যবহার করতে পারবে। প্লেয়ারদের জন্য নিউ লেজার-গাইডেড মিসাইল ও ফোর-ব্যারেল রকেট লঞ্চারকে সুপার ওয়েপন ক্রেটস এ যুক্ত করা হয়েছে। ৩০ সেকেন্ডের ইউএভি কন্ট্রোল টার্মিনাল, আটটি মিসাইল সজ্জিত ক্ষেপণাস্ত্র নিকটবর্তী শত্রুর অবস্থান উন্মোচন করে এবং ম্যান-পোর্টেবল রাডার শত্রু যানবাহন সম্পর্কে তথ্য প্রকাশ করে থাকে। সকল বিস্ফোরণের ক্ষয়ক্ষতি থেকে কিছুটা বাঁচার জন্য নতুন লুটেবল বম্ব স্যুট সংযুক্ত করা হয়েছে।

সিক্রেট রুমটি যুদ্ধের সময় এলোমেলোভাবে সাজানো হয় যেখানে দুর্দান্ত সব অস্ত্র থাকে। প্রতিটি ম্যাচ শুরুর পরে বেসটি সক্রিয় করা হয় যেখানে প্লেয়াররা ভারী অস্ত্রশস্ত্র ও শক্তিশালী সরঞ্জাম পেয়ে থাকে। প্লেয়াররা যুদ্ধে টিকে থাকার জন্য অ্যাডভান্সড কমিউনিকেশন টাওয়ারের মাধ্যমে মৃত টিমমেটদের পুনরুজ্জীবিত করতে পারে।

এমআইআর/এডিবি