NAVIGATION MENU

পাবজি নিয়ে এলো ইনফেকশন মোড


জনপ্রিয় ব্লকবাস্টার গেম ‘পাবজি মোবাইল’ গেমারদের বাস্তবধর্মী অভিজ্ঞতা দিতে নতুন হ্যালোইনের ইনফেকশন মোড নিয়ে আবারও ফিরে এসেছে।

আগামী ৯ নভেম্বর পর্যন্ত খেলোয়াড়রা বিনামূল্যে কনটেন্ট আপডেটের মাধ্যমে অ্যাকশন-প্যাকড গেম ভ্যারিয়েন্টের সেরা ইনফেকশন মোডে প্রবেশ করতে পারবে। এছাড়াও শীঘ্রই আসছে পাবজি মোবাইলের  হ্যালোউইকস উদযাপনের অংশ হিসেবে নিউ ইন-গেম থিম ও কস্টিউম।

পাবজি মোবাইলের ইনফেকশন মোডে, খেলোয়াড়রা ম্যাচের শুরুতে জম্বি ও ডিফেন্ডার দুটি দলে বিভক্ত হবে। এক্ষেত্রে জয়ের জন্য ম্যাচ শেষ হওয়ার নিদিষ্ট সময় সীমার আগেই জম্বিদেরকে অবশ্যই সকল ডিফেন্ডারকে পরাজিত করতে হবে, কিন্তু যদি একজন ডিফেন্ডারও বেঁচে থাকে, তাহলে ডিফেন্ডার দল চিকেন ডিনার পাবে।

যদিও ডিফেন্ডাররা সুপার আগ্নেয়াস্ত্র এম৪১৬ ও একে৪৭ ব্যবহার করতে পারে, জম্বিরা শুধুমাত্র মেলি আক্রমণের ক্ষমতা ব্যবহার করতে পারে। তবে একবার পরাজিত হলে, ডিফেন্ডাররা আক্রান্ত হবে এবং জম্বি হিসেবে পুনরুজ্জীবিত হবে, এমনকি তারা ফাস্ট জম্বি, স্টেলথ জম্বি, এবং জম্বি কিং এ রূপান্তরিত হতে পারে।

এছাড়া ডিফেন্ডারদের মধ্যে যখন তিনজন বেঁচে থাকবে তখনই ডিফেন্ডাররা ভ্যানকুইশার নামক শক্তিশালী যোদ্ধাতে রূপান্তরিত হতে পারবে। ভ্যানকুইশারদের দ্বারা মারা গেলে আর পুনরুজ্জীবিত করা যাবে না। এগুলো এই গেমপ্লেটিকে আরও আকর্ষণীয় এবং বিভিন্ন দিক থেকে কৌশলী করে তোলে।

ইনফেকশন মোডটি নিয়ে আসার মাধ্যমে, আজকের কনটেন্ট আপডেটটি পাবজি মোবাইলের হ্যালোউইকস এর জন্য বিশেষ একটি ইন-গেম ডেকোরেশন থিম এর পাশাপাশি নতুন মাত্রা যুক্ত করেছে। এছাড়াও শীঘ্রই প্রকাশ করা হবে আরও হ্যালোউইকস থিমযুক্ত পোশাক, আইটেম ও কনটেন্ট।

এমআইআর/এডিবি