NAVIGATION MENU

নায়ক ফারুকের স্ত্রী-কন্যাও করোনা আক্রান্ত


ঢাকাই সিনেমার ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক সপ্তাহেরও বেশি সময় ধরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এবার জানা গেল, তার স্ত্রী ফারহানা ফারুক এবং মেয়ে তুলসী পাঠানও করোনায় আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, হাসপাতালে ফারুককে দেখাশোনা করতে গিয়েই তার স্ত্রী-কন্যা অজানা এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন। অভিনেতার স্ত্রী বর্তমানে স্বামীর সঙ্গেই কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে, মেয়ে তুলসী বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তাকে দেখাশোনা করছেন ভাই শরত।

এ প্রসঙ্গে ফারুক বলেন, ‘আমার সেবা করতে গিয়েই মা-মেয়ে দুজনেই করোনায় সংক্রমিত হয়েছে। তবে ফারহানা ও তুলসীর অবস্থা নরমাল। তারা ভালো আছে।’

ফারুক আরও বলেন,  ‘তিনজনেরই আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) করোনা পরীক্ষা করা হবে, আশা করছি আজকের পরীক্ষায় সবার রেজাল্ট নেগেটিভ আসবে।’

গত ১৫ নভেম্বর ‘সারেং বউ’ ছবির এ নায়কের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাস ধরা পড়ে। পরদিন সন্ধ্যায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে গত ১৮ আগস্ট জ্বর-ঠান্ডা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফারুক। সেখানে তার করোনা টেস্ট হয়। তবে রেজাল্ট নেগেটিভ আসে। এরপর আটদিন চিকিৎসা করিয়ে ২৬ আগস্ট তিনি কিছুটা সুস্থ হয়ে বাসায় ফেরেন।

কিন্তু দুদিন না যেতেই তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। এরপর ২৯ আগস্ট তাকে আবার ওই একই হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে নানা রকম সমস্যা বাড়তে থাকে। এরপর সেখানকার চিকিৎসকদের পরামর্শে গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরে পাঠানো হয়।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই অভিনেতা। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, ফারুক যক্ষ্ময় আক্রান্ত হয়েছেন। এরপর দেড় মাস চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে দেশে ফেরেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য। এর কিছুদিন না যেতে তিনি করোনায় আক্রান্ত হন।

ওআ/