ন্যাভিগেশন মেনু

বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জুতা পায়ে বক্তব্য: বিএনপি’র এমপিসহ নেতাদের অবাঞ্ছিত ঘোষণা


চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জুতাপায়ে বক্তব্য রাখায় বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য হারুনুর রশীদসহ বিএনপির অনান্য নেতা কর্মীদের অবাঞ্ছিত ঘোষণা করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপির সমাবেশের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন।

পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনকসহ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আওয়াল তুষারসহ অন্যান্যরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদকে অবাঞ্ছিত ঘোষণা করে। এ সময় অবিলম্বে বিএনপি যদি ক্ষমা না চায় তাহলে তাদেরকে শহর থেকে উৎখাত করার ঘোষণা দেয় বক্তারা।

প্রসঙ্গত, সোমবার (২১ ডিসেম্বর) সকাল ১০টায় বাংলাদেশ-ভারত সীমান্তে হত্যাকান্ডের প্রতিবাদ জানিয়ে বিএনপির প্রতিবাদ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। পরে নবাবগঞ্জ সরকারি কলেজ গেট ও আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে থাকা বঙ্গবন্ধুর প্রতিকৃতি থাকা মুক্তমুঞ্চে অনুষ্ঠিত সমাবেশে জুতা পায়ে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ন মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য হারুনুর রশীদসহ অন্যান্য বিএনপি নেতারা।

মিম্পা/এস এ/এডিবি